1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

নওগাঁয় আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

  • আপডেট সময়ঃ শনিবার, ২০ আগস্ট, ২০২২
  • ৮৫ জন দেখেছেন

একেএম কামাল উদ্দিন,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় আদিবাসী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। আজ শনিবার  (২০ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় বড় মহেশপুর আদিবাসী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়, মহাদেবপুর উপজেলার চেরাগপুর ইউনিয়নে এন এস ফাউন্ডেশন ও মানবতায় সেবা সংস্থা নওগাঁর যৌথ আয়োজনে হতদরিদ্র গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ খাতা, কলম বিতরণ করা হয়।

এসময় এন এস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মানবতায় সেবা সংস্থা নওগাঁর সহ-সভাপতি মো.নাজমুল হক, মানবতায় সেবা সংস্থা নওগাঁর সভাপতি মো. মেহেদী হাসান অন্তর, সাধারণ সম্পাদক মো. রুবেল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রশিদুল আলম রশিদ, বড় মহেশপুর আদিবাসী বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র পাহান, সহকারী শিক্ষক সুনীতি বানী মন্ডল, রুবি প্রfমানিক, কিরন পাহান সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, আজকের এই শিক্ষার্থীরা দেশকে এগিয়ে নিয়ে যাবে। কিন্তু গ্রামের বেশিরভাগ শিক্ষার্থীরা গরীব অসহায় হতদরিদ্র যার কারণে বেশি দূর লেখাপড়া এগিয়ে নিয়ে যেতে পারে না। সমাজের উচ্চবিত্ত ও মধ্য শ্রেণীর মানুষেরা যদি তাদের দিকে একটু মানবতার হাত বাড়ায়, তাদের যথাসাধ্য চেষ্টা যদি তাঁরা করে তা হলে একদিন অবশ্যই এই শিক্ষার্থীরা ভালো জায়গায় যেতে পারবে। দেশের বড় বড় প্রতিষ্ঠানে চাকরি করতে পারবে। দেশের জন্য ভূমিকা রাখতে পারবে।

 

শেয়ার করুন

আরো দেখুন......